|
NEWS FLASH:
পুজোর বাজারের ভিড়ে দুর্ভোগ এড়াতে নয়া পরিকল্পনা মেট্রোর << উত্তরে বন্যার সুযোগে লাফিয়ে বাড়ছে বেসরকারি বাস-বিমানের টিকিটের দাম << মালদহে মিষ্টির দোকানের আড়ালে অস্ত্র কারখানা, গ্রেফতার সাত << লাদাখে পাথর ছুড়ে ভারতের সঙ্গে সংঘর্ষে জড়াল চিনা সেনা << এত বড় ভারতে এমন দুর্ঘটনা হতেই পারে, গোরক্ষপুর প্রসঙ্গে অমিত শাহ <<

ইডির জেরা শেষে নারদ তদন্তে সহযোগিতার বার্তা মন্ত্রী সুব্রতর

ইডির জেরা শেষে নারদ তদন্তে সহযোগিতার বার্তা মন্ত্রী সুব্রতর

প্রগতি প্রতিবেদন : নারদ কাণ্ডে সাড়ে তিন ঘণ্টা জেরা। জিজ্ঞাসাবাদ পর্ব থেকে বেরোনোর পর টেনশনের ছিঁটেফোঁটা ছিল না সুব্রত মুখোপাধ্যায়ের চোখে-মুখে। জানিয়ে দিলেন তদন্তের স্বার্থে যতবার ডাকা হবে, ততবার তিনি আসবেন। তদন্তে সহযোগিতার বার্তা দিয়ে পঞ্চায়েতমন্ত্রী জানান প্রথমবার ডাক পেয়েই তিনি এসেছেন।

নারদ কাণ্ডে পরপর তিন দিন তিনজন হেভিওয়েট মন্ত্রী হাজিরা দিলেন সিজিও কমপ্লেক্সে। এর আগে পরপর দু’দিনে হাজিরা দিয়েছেন ফিরহাদ হাকিম, শোভন চট্টোপাধ্যায়। ইডির তলবে শুক্রবার সল্টলেকের সিজিও কমপ্লেক্সে হাজির হয়েছিলেন রাজ্যের পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। এদিন বেলা ১২টা নাগাদ তিনি ঢোকেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দফতরে। বেরিয়ে যান চারটের কিছু আগে। তবে ইডির দফতরে ঢোকার সময় সুব্রত মুখোপাধ্যায় কৌশলে সংবাদমাধ্যমকে এড়িয়ে যান। কোনও প্রশ্নের উত্তর দেননি। তবে জিজ্ঞাসাবাদ পর্ব শেষ হওয়ার পর তাঁর মেজাজ বদলে যায়। সংবাদমাধ্যমকে পঞ্চায়েতমন্ত্রী জানান, প্রথমবার ডাকাতেই তিনি এসেছেন। তদন্তকারীদের সব প্রশ্নের উত্তর দিয়েছেন। মন্ত্রীর আশা তাঁর জবাবে সন্তুষ্ট হবে ইডি। তদন্তের ক্ষেত্রে তিনি সহযোগিতা করতে প্রস্তুত বলে জানান সুব্রতবাবু। পরে ইডি যদি তাঁকে ফের তলব করে, সেক্ষেত্রে তিনি আবার হাজিরা দেবেন বলেও জানিয়েছেন মন্ত্রী।

তবে মন্ত্রী দাবি করলেও, নারদ কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য ইডির তলবে প্রথমবার কিন্তু সাড়া দেননি সুব্রত মুখোপাধ্যায়। দ্বিতীয়বার তলব পাওয়ার পর তিনি ইডি দফতরে হাজিরা দিলেন। প্রসঙ্গত, ছদ্মবেশে থাকা ম্যাথু স্যামুয়েলের স্টিং অপারেশনে সুব্রত মুখোপাধ্যায়কে টাকা নিতে দেখা গিয়েছিল। তবে মন্ত্রী এদিন জানান, পাঁচ লক্ষ টাকার কথা বলা হলেও অঙ্কটা তিন লাখ হবে। তবে মন্ত্রিসভার বাকি দুই সতীর্থর থেকে এদিন তুলনায় কম সময় জেরা করা হয় সুব্রত মুখোপাধ্যায়কে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

  • সাত পুরসভার ভোটে প্রত্যাশিত জয় তৃণমূলের

    সাত পুরসভার ভোটে প্রত্যাশিত জয় তৃণমূলের

    প্রগতি প্রতিবেদন : প্রত্যাশিত ফলই হল রাজ্যের সাত পুরসভার ভোটে। উত্তরের দুই ও দক্ষিণের চার…

    অধিক »
  • লাদাখে পাথর ছুড়ে ভারতের সঙ্গে সংঘর্ষে জড়াল চিনা সেনা

    লাদাখে পাথর ছুড়ে ভারতের সঙ্গে সংঘর্ষে জড়াল চিনা সেনা

    প্রগতি প্রতিবেদন : ভারত-চিন সীমান্তে সংঘর্ষ। তবে ঘটনাস্থল ডোকালাম নয়। সেখানে গত দু'মাস ধরে মুখোমুখি…

    অধিক »
  • এত বড় ভারতে এমন দুর্ঘটনা হতেই পারে, গোরক্ষপুর প্রসঙ্গে অমিত শাহ

    এত বড় ভারতে এমন দুর্ঘটনা হতেই পারে, গোরক্ষপুর প্রসঙ্গে অমিত শাহ

    প্রগতি প্রতিবেদন : গোরক্ষপুর শিশুমৃ্ত্যু নিয়ে বেলাগাম বিজেপি নেতৃত্ব। সবাই দায় এড়াতে ব্যস্ত। সরকারকে আড়াল…

    অধিক »
  • স্বাধীনতা দিবসে গতানুগতিক ভাষণে উঠল বাংলার প্রসঙ্গও

    স্বাধীনতা দিবসে গতানুগতিক ভাষণে উঠল বাংলার প্রসঙ্গও

    প্রগতি প্রতিবেদন : ৭১তম স্বাধীনতা দিবসের বক্তৃতায় নতুন কিছু আমদানি করতে পারলেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র…

    অধিক »
  • স্বাধীনতার সত্তর বছর

    স্বাধীনতার সত্তর বছর

    আজ ১৫ অগস্ট। ভারতের ৭১তম স্বাধীনতা দিবস। ৭০ বছর বয়স হল আমাদের স্বাধীন ভারতের। সমগ্র…

    অধিক »

বিজ্ঞাপন

http://www.cheap-wholesalenfljerseys.com/ https://www.cheapnfljerseys-wholesale.com/ http://www.jerseyssportsshop.com/ http://www.cheapnfljerseysdiscount.us.com/ http://www.wholesalecheapnflsportsjerseys.com/ http://www.cheapwholesalenflfootballjerseys.com/ http://www.wholesalenflfootballjerseysshop.com/ http://www.wholesalenfljerseyscheapstore.com/ http://www.wholesalechinajerseysnflcheap.com/ http://www.cheapnfljerseyschinawholesaler.com/ http://www.cheapnbajerseyschinashop.com/ http://www.cheapnfljerseysonlineshop.com/ http://www.wholesalenfljerseyscheap.cc/ http://www.wholesalenfljerseyscheap.com/ http://www.wholesalesoccerjerseys.cc/ http://www.wholesalenfljerseysforcheapest.com/ http://www.wholesalejerseyscheaper.com/