|
NEWS FLASH:
পুজোর বাজারের ভিড়ে দুর্ভোগ এড়াতে নয়া পরিকল্পনা মেট্রোর << উত্তরে বন্যার সুযোগে লাফিয়ে বাড়ছে বেসরকারি বাস-বিমানের টিকিটের দাম << মালদহে মিষ্টির দোকানের আড়ালে অস্ত্র কারখানা, গ্রেফতার সাত << লাদাখে পাথর ছুড়ে ভারতের সঙ্গে সংঘর্ষে জড়াল চিনা সেনা << এত বড় ভারতে এমন দুর্ঘটনা হতেই পারে, গোরক্ষপুর প্রসঙ্গে অমিত শাহ <<

২০ ঘণ্টা পর উদ্ধার হল সাঁতারু কাজল দত্তর মৃতদেহ

২০ ঘণ্টা পর উদ্ধার হল সাঁতারু কাজল দত্তর মৃতদেহ

প্রগতি প্রতিবেদন : নিখোঁজ হওয়ার ২০ ঘণ্টা পর উদ্ধার হল সাঁতারু কাজল দত্তের দেহ। পাম্প দিয়ে কলেজ স্কোয়ারের সুইমিং পুলের জল কমিয়ে ফেলার পর ভোর তিনটে নাগাদ পুলের মধ্যে একটি শেডের তলায় কাজলবাবুর দেহের খোঁজ মেলে। শেডের ঢালাইয়ের কাঠের কাঠামোয় তাঁর দেহ আটকে ছিল। পরে দড়ি দিয়ে বেঁধে দেহ উদ্ধার করা হয়।

যে জল ছিল তাঁর জীবন। আজীবন যেখানে সাঁতার কেটেছেন। সাঁতার শিখিয়েছেন। আবার কেউ তলিয়ে গেলে প্রাণও বাঁচিয়েছেন। কলেজ স্কোয়ারের সেই পুলেই মৃত্যু হল বউবাজার ব্যায়াম সমিতির সুইমিং ক্লাবের ৬৭ বছরের সদস্য কাজল দত্তর। কলেজ স্কোয়ারের ক্লাবের কর্মীরা জানিয়েছেন, রোজ সকাল ৬টায় আসতেন কাজলবাবু। আধ ঘণ্টা শরীর চর্চা করে সাঁতার কাটতে নামতেন। শুক্রবার সকালেও সেই নিয়মের কোনও ব্যতিক্রম হয়নি। কিন্তু থেকেই তাঁর আর কোনও খোঁজ মেলেনি। শুক্রবার দিনভর তাঁর দেহের তল্লাশি চালানো হয়। কিন্তু তাঁর দেহের কোনও সন্ধান মেলেনি। শেষে রাত দু’টো নাগাদ কাজলবাবুর দেহের হদিশ মেলে।

কিন্তু একজন প্রশিক্ষিত সাঁতারু কীভাবে জলে ডুবে মারা গেলেন। উঠছে সেই প্রশ্ন। প্রাথমিক অনুমান, জলের তলায় ওই ঢালাইয়ের কাঠে কোনওভাবে আটকে যান কাজলবাবু। সেখান থেকে আর বের হতে পারেননি। ফলে প্রশ্ন উঠছে, যে কলেজ স্কোয়ারে এত মানুষ সাঁতার শিখতে আসে। আসে ছোট ছোট শিশুরাও। সেই পুলের জলের নিচে এমন বিপজ্জনক ঢালাই থাকে কী করে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

  • সাত পুরসভার ভোটে প্রত্যাশিত জয় তৃণমূলের

    সাত পুরসভার ভোটে প্রত্যাশিত জয় তৃণমূলের

    প্রগতি প্রতিবেদন : প্রত্যাশিত ফলই হল রাজ্যের সাত পুরসভার ভোটে। উত্তরের দুই ও দক্ষিণের চার…

    অধিক »
  • লাদাখে পাথর ছুড়ে ভারতের সঙ্গে সংঘর্ষে জড়াল চিনা সেনা

    লাদাখে পাথর ছুড়ে ভারতের সঙ্গে সংঘর্ষে জড়াল চিনা সেনা

    প্রগতি প্রতিবেদন : ভারত-চিন সীমান্তে সংঘর্ষ। তবে ঘটনাস্থল ডোকালাম নয়। সেখানে গত দু'মাস ধরে মুখোমুখি…

    অধিক »
  • এত বড় ভারতে এমন দুর্ঘটনা হতেই পারে, গোরক্ষপুর প্রসঙ্গে অমিত শাহ

    এত বড় ভারতে এমন দুর্ঘটনা হতেই পারে, গোরক্ষপুর প্রসঙ্গে অমিত শাহ

    প্রগতি প্রতিবেদন : গোরক্ষপুর শিশুমৃ্ত্যু নিয়ে বেলাগাম বিজেপি নেতৃত্ব। সবাই দায় এড়াতে ব্যস্ত। সরকারকে আড়াল…

    অধিক »
  • স্বাধীনতা দিবসে গতানুগতিক ভাষণে উঠল বাংলার প্রসঙ্গও

    স্বাধীনতা দিবসে গতানুগতিক ভাষণে উঠল বাংলার প্রসঙ্গও

    প্রগতি প্রতিবেদন : ৭১তম স্বাধীনতা দিবসের বক্তৃতায় নতুন কিছু আমদানি করতে পারলেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র…

    অধিক »
  • স্বাধীনতার সত্তর বছর

    স্বাধীনতার সত্তর বছর

    আজ ১৫ অগস্ট। ভারতের ৭১তম স্বাধীনতা দিবস। ৭০ বছর বয়স হল আমাদের স্বাধীন ভারতের। সমগ্র…

    অধিক »

বিজ্ঞাপন

http://www.cheap-wholesalenfljerseys.com/ https://www.cheapnfljerseys-wholesale.com/ http://www.jerseyssportsshop.com/ http://www.cheapnfljerseysdiscount.us.com/ http://www.wholesalecheapnflsportsjerseys.com/ http://www.cheapwholesalenflfootballjerseys.com/ http://www.wholesalenflfootballjerseysshop.com/ http://www.wholesalenfljerseyscheapstore.com/ http://www.wholesalechinajerseysnflcheap.com/ http://www.cheapnfljerseyschinawholesaler.com/ http://www.cheapnbajerseyschinashop.com/ http://www.cheapnfljerseysonlineshop.com/ http://www.wholesalenfljerseyscheap.cc/ http://www.wholesalenfljerseyscheap.com/ http://www.wholesalesoccerjerseys.cc/ http://www.wholesalenfljerseysforcheapest.com/ http://www.wholesalejerseyscheaper.com/